World wide News

বেডরুমের খোলামেলা দৃশ্য দেখতে জানালা দিয়ে উঁকি, ভুলেও কারও সামনে দেখবেন না (Latest Update)


বিনোদন ডেস্ক : বর্তমান যুগে ব্যস্ততার মাঝে মানুষের হাতে সময় খুব কম। সেই পরিস্থিতিতে দাঁড়িয়ে হলে গিয়ে সিনেমা দেখার সময় সর্বদা থাকে না সাধারণদের কাছে। আর সেই জন্যই বর্তমান প্রজন্ম ক্রমাগত ঝুঁকছে ওয়েব সিরিজের দিকে।

বাড়িতে বসে নিজেদের অবসরে আরাম করে নিজেদের ফোনে কিংবা টিভিতে সিনেমা কিংবা ওয়েব সিরিজ দেখতেই পছন্দ করছেন তারা। বলাই বাহুল্য, লকডাউনের পরবর্তী সময় থেকে এই মুহূর্তে ওবেব প্ল্যাটফর্মগুলির দর্শক সংখ্যা বেড়ে গিয়েছে অনেকগুণ। আর সেক্ষেত্রে নিজেদের দর্শকদের মন রাখতে ওয়েব প্ল্যাটফর্মগুলিও একের পর এক বোল্ড ওয়েব সিরিজ নিয়ে আসছে। সেইসমস্ত প্লাটফর্মগুলির মধ্যে ‘উল্লু’ অন্যতম।

খুব সম্প্রতি এই প্লাটফর্মেই মুক্তি পেয়েছে একটি বোল্ড ও সাহসী দৃশ্যে পরিপূর্ণ ওয়েব সিরিজ, নাম ‘খিড়কি’। চলতি মাসের ২৪’শে ফেব্রুয়ারিই মুক্তি পেয়েছে সিরিজটি। ইতিমধ্যেই দর্শকদের থেকে প্রতিক্রিয়াও আসা শুরু হয়ে গিয়েছে।

কয়েকদিন আগে উল্লুর অফিশিয়াল ইউটিউব চ্যানেল থেকে এই সিরিজেরই ট্রেলার শেয়ার করে নেওয়া হয়েছিল। সম্প্রতি সেই ট্রেলারের সূত্র ধরেই এই মুহূর্তে একাংশের মাঝে তুমুল চর্চিত এই বোল্ড সিরিজ। দর্শকদের একাংশের মতে, ভুলেও বাড়ির বড়দের সামনে এই সিরিজ দেখা উচিৎ নয়, দেখলে লজ্জা লেগে যাবে নিজেরই।

‘খিড়কি’এই ওয়েব সিরিজের গল্প একটি ব্যক্তিকে কেন্দ্র করে। তিনি জেনে বুঝে পিছু নিতেন বিভিন্ন জনের। পরে উদ্দেশ্যপ্রণোদিতভাবে ভাঙতেন তাদের বাড়ির জানলাও। পরে সেই ভাঙা জানলা দিয়েই তাদের বাড়ির অন্দরের নানা গোপন দৃশ্য মোবাইলে রেকর্ড করে নিতেন।

সবুজ প্রকৃতির মাঝে রোমান্সে মাতলো একজোড়া টিয়া পাখি

পরে সেটি নিয়েই ভয় দেখাতেন ও ব্ল্যাকমেল করতেন সেই নির্দিষ্ট ব্যক্তিদের। এরপরেই তার সাথে সাক্ষাৎ হয় এক মহিলার। সাক্ষাৎ’এর পরেই পাল্টে যায় গল্পের সমীকরণ। কি হবে শেষপর্যন্ত? জানতে গেলে দেখতে হবে গোটা সিরিজটি। উল্লেখ্য, এই সিরিজে রুকস্, ফারহান আনসারি, জয়শ্রী গায়কওয়াদ, নেহা গুপ্তার মত একাধিক জনকে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে দেখা যাবে সিরিজে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button