World wide News

টঙ্গীতে জামায়াতে ইসলামীর কর্মী সমাবেশ (Latest Update)


নিজস্ব প্রতিবেদক, গাজীপুর: গাজীপুরের টঙ্গীতে চেরাগআলী এলাকায় মহানগর জামায়াতে ইসলামীর কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। রোববার (১ সেপ্টেম্বর) বিকেলে টঙ্গী পূর্ব ও পশ্চিম থানা জামায়াতের উদ্যোগে এ সমাবেশ আয়োজন করা হয়।

টঙ্গী পশ্চিম থানা জামায়াতের আমির নেয়ামত উল্লাহ শাকেরের সভাপতিত্বে ও সেক্রেটারি ফজলুল হক নোমানের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন জামায়াতে ইসলামী কেন্দ্রীয় মজলিসে শূরা সদস্য ও গাজীপুর মহানগর জামায়াতের সহকারী সেক্রেটারি আফজাল হোসাইন।

তিনি বলেন, আওয়ামী ফ্যাসিস্ট সরকার নির্বিচারে গুলি করে শত শত ছাত্র-জনতাকে শহিদ করেছে। তাদের রক্তের উপর দাঁড়িয়ে আজ আমরা স্বাধীনভাবে কথা বলতে পারছি। তাদের রক্তের মূল্য ইনশাআল্লাহ আমরা পরিশোধ করবো এ দেশে ন্যায় ও ইনসাফভিত্তিক সমাজ প্রতিষ্ঠার মাধ্যমে।

আফজাল হোসাইন বলেন, গাজীপুরে যেকোনো ধরনের বিশৃঙ্খলার জবাব দিতে জামায়াতে ইসলামী গাজীপুর শাখা সতর্ক রয়েছে। স্বৈরাচার শেখ হাসিনা বিদায় হয়েছে। এখন সন্ত্রাস আর দুর্নীতিবাজদের বিচারের সম্মুখীন করা সময়ের দাবিতে পরিণত হয়েছে।

এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন- গাজীপুর মহানগর জামায়াতের এইচআরডি সম্পাদক নজরুল ইসলাম, মহানগর নেতা এএইচএম ইরফানুল হক, অবিভক্ত টঙ্গী থানার সাবেক আমির গোলামুল কুদ্দুস, অ্যাডভোকেট রাজু আহমেদ, সেক্রেটারি সাইফুল্লাহ, টঙ্গী পূর্ব থানা শিবিরের সভাপতি হাবিবুর রহমান, শিবির নেতা ফখরুল আলম সিফাত, জাকারিয়া আকন্দ, মোতাহার হোসেন মোহন, ফারুখ আহমেদ, অ্যাডভোকেট নুরুল আলম সরকার, সাইদুল আলম, নেয়ামত উল্লাহ ভূঁইয়া প্রমুখ।

কালীগঞ্জে ছাত্র আন্দোলনে নিহত দুই পরিবার পেল জামায়াতের অনুদান

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button