World wide News

ছবিটি জুম করে লুকিয়ে থাকা কুকুরটি খুঁজে বের করুন (Latest Update)


জুমবাংলা ডেস্ক :  যে ছবিগুলি আপনার মস্তিষ্ককে চালিত করে এবং আপনার বোঝার ক্ষমতাকে চ্যালেঞ্জ জানায় সেগুলি “অপটিক্যাল ইলিউশন” নামে পরিচিত। এই ধরনের ছবিগুলি দেখতে সহজ হলেও এমন কিছু লুকিয়ে থাকে যা আপনার ভাবনার চেয়েও অনেক সূক্ষ্ম।

এই প্রতিবেদনে তেমনি একটি ছবি নিয়ে আসা হয়েছে যেখানে একটি কুকুর লুকিয়ে রয়েছে যা আপনাকে খুঁজে বের করতে হবে। উপরে শেয়ার করা ছবিটি তুষার আচ্ছাদিত বনের, যেখানে একটি কুকুর লুকিয়ে রয়েছে। কুকুরটিকে খোঁজার জন্য আপনার হাতে ১৫ সেকেন্ড সময় রয়েছে।

আপনি যদি এই সময়ের মধ্যে কুকুরটিকে খুঁজে পেতে সক্ষম হন তাহলে মানতেই হবে আপনার চোখ ঈগলের মতোই তীক্ষ্ণ। মস্তিষ্কের ধাঁধার ছবিতে উত্তর খোঁজার সর্বোত্তম উপায় হল ছবির প্রতিটি জিনিস ভালোভাবে পর্যবেক্ষণ করা। তবেই আপনি ছবিটির মধ্যে লুকানো বস্তুটি খুঁজে পেতে পারেন।

কুকুর

যাইহোক আপনি যদি কুকুরটি খুঁজে পেতে না পান তাহলে চিন্তা করার কিছু নেই আমরা হাইলাইটের মাধ্যমে বুঝিয়ে দিয়েছি। আসলে এই জাতীয় ছবিগুলি আমাদের মন ও মস্তিষ্ককে বিভ্রান্ত করে, যে কারণে আমরা লুকিয়ে থাকা বস্তুটি সহজেই খুঁজে পাই না।

আপনার রাতের ঘুম উড়িয়ে দেবে এমএক্স প্লেয়ারের এই ওয়েব সিরিজ

আপনি প্রথমে ছবিটির পিছনের গাছগুলির দিকে তাকান, দুটি গাছের মাঝ বরাবর একটি কুকুর দাঁড়িয়ে আছে। কুকুরটি বরফের সাথে মিশে যাওয়ায় সহজেই চিহ্নিত করা যাচ্ছে না। বলা হয় নিয়মিত, ধাঁধার সমাধানের মাধ্যমে মস্তিষ্কের সংযোগকারী কোষগুলি আরও সক্রিয় হয়ে ওঠে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button