Sport update

চেলসি স্ট্রাইকার নিকোলাস জ্যাকসন 2033 সাল পর্যন্ত নতুন চুক্তিতে স্বাক্ষর করেছেন


চেলসির সেনেগাল স্ট্রাইকার নিকোলাস জ্যাকসন শুক্রবার দুই বছরের চুক্তিতে স্বাক্ষর করেছেন যা তাকে 2033 সাল পর্যন্ত স্ট্যামফোর্ড ব্রিজে রাখবে।

ব্লুজ বস এনজো মারেস্কা এই মরসুমের শুরুতে প্রকাশ করেছেন যে জ্যাকসন 2023 সালে ভিলারিয়াল থেকে যোগদানের পরে স্বাক্ষরিত আট বছরের চুক্তি বাড়ানোর জন্য নীতিগতভাবে সম্মত হয়েছেন।

প্রিমিয়ার লিগের ক্লাবটি এখন চুক্তিটি রাবার-স্ট্যাম্প করেছে, শুক্রবার বলেছে: “চেলসি ঘোষণা করতে পেরে আনন্দিত যে নিকোলাস জ্যাকসন 2033 সাল পর্যন্ত দুই বছরের চুক্তির মেয়াদ বর্ধিত করেছে।

“নিকো 2023 সালের জুনের শেষের দিকে ব্লুজ-এ যোগ দিয়েছিল এবং স্ট্যামফোর্ড ব্রিজে একটি চিত্তাকর্ষক প্রথম প্রচারণা উপভোগ করেছিল। তিনি সমস্ত প্রতিযোগিতা জুড়ে 17 গোল করেছেন, যার মধ্যে প্রিমিয়ার লিগে টটেনহ্যাম হটস্পারের কাছে একটি হ্যাটট্রিক অন্তর্ভুক্ত ছিল।”

এছাড়াও পড়ুন: প্রিমিয়ার লিগ: লিসেস্টারের স্থানান্তর ব্যবসা নিয়ম লঙ্ঘনের ক্ষেত্রে ব্যয়ের কারণে প্রভাবিত হয়েছে, ম্যানেজার কুপার বলেছেন

জ্যাকসন এই মরসুমে চারটি উপস্থিতিতে দুটি গোল করেছেন কারণ তিনি ব্লুজের সাথে একটি হতাশাজনক প্রথম সিজন থেকে ফিরে আসতে চলেছেন৷

“আমি খুব ভালো বোধ করছি, এবং আমি একটি নতুন চুক্তি স্বাক্ষর করতে এবং ক্লাবে থাকতে পেরে খুব খুশি,” তিনি বলেছিলেন।

“ক্লাবের আমার উপর আস্থা আছে এটা খুব ভালো লাগছে। আমি খুব পরিশ্রম করছি। আমি আমার চুক্তির মেয়াদ বাড়াতে এবং বহু বছর ধরে এখানে থাকতে পেরে খুব খুশি।”

জ্যাকসন তার পেশাদার ক্যারিয়ার শুরু করেন সেনেগালিজ দল কাসা স্পোর্টে এবং 2020 সালে স্পেনের দল ভিলারিয়ালে চলে যান।

ভিলারিয়ালে তার যুগান্তকারী মরসুমটি 2022-23 সালে এসেছিল যখন তিনি সমস্ত প্রতিযোগিতায় 38টি উপস্থিতিতে 13টি গোল করেছিলেন এবং সেনেগালের 2022 বিশ্বকাপ দলে অন্তর্ভুক্ত হন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button