Sport update

প্রিমিয়ার লিগ: লিভারপুল বনের কাছে ঘরের ক্ষতির শিকার হওয়ার কারণে স্লট স্লোপি খেলার জন্য অনুতপ্ত হয়েছে


শনিবার লিভারপুল বস হিসেবে আর্নে স্লট তার প্রথম পরাজয়ের স্বাদ পেয়েছিলেন কারণ তার দল প্রিমিয়ার লিগে নটিংহাম ফরেস্টের কাছে ১-০ ব্যবধানে হেরেছিল, ভিজিটিং ম্যানেজার নুনো এসপিরিটো সান্টো ডাচম্যানকে চমকপ্রদ লড়াইয়ে আউট-ফক্স করে।

ফরেস্ট তার কৌশলগত স্থান পেয়েছে, মধ্যমাঠের কেন্দ্রে প্যাকিং এবং লিভারপুলের ব্যাপক খেলোয়াড়দের ভিড় করে। এবং যদিও প্রথমার্ধে হোম সাইডের কিছু শালীন সুযোগ ছিল, তবে এটি গোলের সামনে যথেষ্ট ক্লিনিক্যাল ছিল না।

“ফলাফলটি সবচেয়ে বেশি হতাশ করে এবং খেলাটি কেমন হয়েছে তা নিয়ে আমরা খুশি হতে পারি না। এটি একটি স্টপ-স্টার্ট গেম ছিল এবং আমরা খুব কমই কোনো সুযোগ তৈরি করতে পারি, “স্লট বিলাপ করে।

এছাড়াও পড়ুন: প্রিমিয়ার লিগ – টেন হ্যাগ গোল স্কোরার রাশফোর্ডের প্রশংসা করতে ক্রিশ্চিয়ানো রোনালদোকে উদ্ধৃত করেছেন

“আমাদের কেবল নিজেদের দিকে তাকাতে হবে – আমাদের আরও ভাল হতে হবে। অনেকবার আমরা বল হারিয়েছি, এটি যথেষ্ট ভাল ছিল না। বল নিয়ে আমাদের আরও ভালো হতে হবে।”

ফরেস্টের কঠিন ব্লক হয়তো লিভারপুলকে জায়গার স্বল্পতা রেখেছিল কিন্তু এটি মাঝে মাঝে তার নিজের সবচেয়ে খারাপ শত্রু ছিল এবং কাউন্টারে স্কোর করতে এবং দর্শকদের জন্য তিন পয়েন্ট দাবি করার জন্য বিকল্প অ্যান্থনি এলাঙ্গা এবং ক্যালুম হাডসন-ওডোই মিলিত হয়েছিল।

“আমাদের সিদ্ধান্ত এবং বাস্তবায়ন যথেষ্ট ভাল ছিল না। সাধারণভাবে আমরা বেশ ভালো ডিফেন্স করেছি, কিন্তু দুই ফাস্ট প্লেয়ার এগিয়ে এসে কঠিন করে দিয়েছে। আমরা অনেক ঝুঁকি নিয়েছিলাম এবং শেষ পর্যন্ত এটি একটি খুব ভাল লক্ষ্য ছিল,” স্লট যোগ করেছেন।

ফরেস্টের পর্তুগিজ কোচ এসপিরিটো সান্টো তার দল কীভাবে গেম-প্ল্যানটি কার্যকর করেছে তাতে আনন্দিত ছিলেন।

“এখানে কিছু অর্জন করার একমাত্র উপায় হল যদি আপনি সংগঠিত হন এবং আপনি যা করতে পারেন সবকিছু করেন,” তিনি বলেছিলেন।

“আপনি যখন আমাদের উইঙ্গার নিকো ডোমিনগুয়েজ এবং এলিয়ট অ্যান্ডারসনের সাথে যেভাবে শুরু করেছিলেন, লিভারপুলের ফুল-ব্যাকগুলিকে ট্র্যাক করার সমস্ত প্রচেষ্টা, তখন এটি অনেক শক্তি।”

আগের মরসুমে রেলিগেশনের সাথে ফ্লার্ট করার পরে, ফরেস্ট জয়ের পর চারটি গেম থেকে আট পয়েন্ট নিয়ে চতুর্থ অবস্থানে রয়েছে। নয়টি নিয়ে দ্বিতীয় স্থানে রয়েছে লিভারপুল।

“আমরা কঠোর পরিশ্রম করছি, এবং এটি এই ধারণাটি তৈরি এবং বিশ্বাস করার বিষয়ে যা আপনি বিকাশ করতে পারেন,” এস্পিরিটো সান্টো বলেছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button