Sport update

ইউরোপা লীগ 2024-25: ম্যানচেস্টার ইউনাইটেড টুয়েন্টির সাথে ড্রতে ব্যয়বহুল ভুলের কারণে টেন হ্যাগ হতাশ


এরিক টেন হ্যাগ তার ম্যানচেস্টার ইউনাইটেডকে ফ্লপ করার পর ক্রিশ্চিয়ান এরিকসেনের একটি ব্যয়বহুল ভুলের পরে তাদের ইউরোপা লিগের উদ্বোধনী ম্যাচে এফসি টুয়েন্টির বিপক্ষে 1-1 ড্র করার জন্য তাদের নিন্দা করেছিলেন।

এরিকসেনের ৩৫তম মিনিটের বিস্ফোরণ ইউনাইটেডকে এগিয়ে দেয়, কিন্তু ডেনিশ মিডফিল্ডার ওল্ড ট্র্যাফোর্ডে দ্বিতীয়ার্ধে টুয়েন্টিকে সমতা এনে দেন।

স্যাম ল্যামারস এরিকসেনকে সরিয়ে দেন, যিনি চাপের মধ্যে ঝুঁকিপূর্ণ বাঁক নিয়েছিলেন এবং 68তম মিনিটে আন্দ্রে ওনানাকে পাশ কাটিয়েছিলেন।

ইউনাইটেড ম্যানেজার টেন হ্যাগ এরিকসেনকে একক আউট করতে অস্বীকার করেছিলেন, পরিবর্তে পুরো দলকে তাদের নেতৃত্ব ধরে রাখতে ব্যর্থতার জন্য দায় নিতে হয়েছিল।

“আমরা তাদের বাঁচিয়ে রেখেছি, 1-0 এগিয়ে, খেলা নিয়ন্ত্রণ করার জন্য আপনাকে ধারাবাহিক হতে হবে এবং চালিয়ে যেতে হবে। দ্বিতীয়ার্ধে আমরা লেভেল নামিয়েছিলাম, গোলটি দিয়েছিলাম,” টেন হ্যাগ বলেছেন।

“আমরা এটি শেষ করিনি, আমাদের দ্বিতীয় গোলের জন্য যেতে হয়েছিল এবং তাই তারা বেঁচে থাকে এবং আমরা নিজেদের ভুলের জন্য শাস্তি পাই।”

এছাড়াও পড়ুন | ইউরোপা লিগ 2024-25: ম্যানচেস্টার ইউনাইটেড 1-1 টোয়েন্টির কাছে ছিল; ল্যাজিও, গালাতাসারে জয় দাবি করে

এরিকসেনের ভুলের উপর চাপ দিয়ে, টেন হ্যাগ যোগ করেছেন: “গোল এটি (ক) দলের (ভুল), টোয়েন্টির একজন খেলোয়াড় থেমে না গিয়ে পিচের মধ্য দিয়ে ড্রিবল করতে পারে। আমরা এভাবে গোল দিতে পারি না।

“আমরা আবার দেখেছি আপনাকে পুরো খেলা চালিয়ে যেতে হবে, একবার 1-0 এগিয়ে গেলে আপনাকে চালিয়ে যেতে হবে, দ্বিতীয়টিতে যেতে হবে। এটা প্রথম খেলা, জয় পাওয়াটা খুবই গুরুত্বপূর্ণ।”

টেন হ্যাগ টোয়েন্টিতে একজন খেলোয়াড় হিসেবে তিনটি সময় এবং তারপর বিভিন্ন কোচিং ক্ষমতায় সম্মিলিত 23 বছর কাটিয়েছেন, খেলার প্রাক্কালে বলেছেন: “আপনার পছন্দের কিছুকে আঘাত করা ভালো নয়।”

পরিবর্তে এটি ইরেডিভিসি দল ছিল যারা শনিবার ক্রিস্টাল প্যালেসে তাদের হতাশাজনক গোলশূন্য ড্রয়ের হিলে আরেকটি অসামঞ্জস্যপূর্ণ ইউনাইটেডের পারফরম্যান্সের সহায়তায় অস্বস্তি সৃষ্টি করেছিল।

এরিকসেন প্রশ্ন করেছিলেন যে ইউনাইটেড ইউরোপীয় প্রতিযোগিতায় তাদের দুর্বল রান নয়টি খেলায় একটি জয়ে প্রসারিত হওয়ার পরে যথেষ্ট ইচ্ছা নিয়ে খেলেছে কিনা।

“আমি মনে করি একটি দল হিসাবে বেশিরভাগই হতাশ, আমরা শেষ পর্যন্ত আরও কিছু চেয়েছিলাম, যথেষ্ট ভাল নয়। তারা দেখেছিল যে তারা এটি আরও চেয়েছিল, এটি ঠিক হতে পারে না, “এরিকসেন বলেছিলেন।

“আমি মনে করি সবাই নিজেদের দিকে তাকিয়ে আছে, সবাই পেশাদার ফুটবলার, তারা জানে কী করতে হবে, কী হতে পারে না। আমরা হারি না কিন্তু এটা একটা ক্ষতির মতো মনে হয়।”

গত মৌসুমে শুধুমাত্র একটি জয়ের সাথে তার চ্যাম্পিয়ন্স লিগের গ্রুপের তলানিতে শেষ করার পরে, এটি ইউনাইটেডের জন্য ইউরোপীয় অ্যাকশনের আরেকটি হতাশাজনক শুরু ছিল।

রবিবার ওল্ড ট্র্যাফোর্ডে টটেনহ্যামের বিপক্ষে টেন হ্যাগের স্প্লটারিং দল ফিরে এসেছে।

পুনর্গঠিত ইউরোপা লিগের প্রথম পর্যায়ে তারা পরবর্তীতে পোর্তোর মুখোমুখি হয় ফেনারবাহসের সাথে সংঘর্ষের আগে, যা তাদের প্রাক্তন বস হোসে মরিনহো দ্বারা পরিচালিত হয়েছিল।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button