Sport update

চেন্নাইয়িন এফসি বনাম মোহামেডান স্পোর্টিং লাইভ স্কোর, আইএসএল 2024-25: সিএফসি 0-0 এমএসসি; ম্যাচ শুরু হয়


জওহরলাল নেহরু স্টেডিয়ামে খেলা চেন্নাইয়িন এফসি বনাম মোহামেডান স্পোর্টিং আইএসএল 2024-25 ম্যাচের স্পোর্টস্টারের লাইভ কভারেজে স্বাগতম।

লাইনআপ

চেন্নাইয়িন এফসি: মিত্র(জিকে), রেন্থলেই, এডওয়ার্ডস, লালদিনপুইয়া, মুখার্জি, শিল্ডস, এলসিনহো, হনামতে, চৌধুরী, চুকউ, ইয়াদওয়াদ

মোহামেডান এসসি: ছেত্রী(জিকে), ছাকছুক, আদজেই, বোরা, রাল্টে, সিং, কাসিমভ, গোমেজ, ফানাই, ফ্রাঙ্কা, চোথে

লাইভ আপডেট

পূর্বরূপ

ইন্ডিয়ান সুপার লিগে (আইএসএল) একটি হোম গেমের চেন্নাইয়িন এফসি-এর শেষ স্মৃতি ছিল বিশেষ – শত শত ভক্ত স্টেডিয়ামের চারপাশে নাচছেন, খেলোয়াড় এবং কোচ স্থানীয় গানে আনন্দ করছেন, চার বছর পর প্লে-অফ ফিনিশ নিশ্চিত করেছেন।

26শে সেপ্টেম্বর, এই মরসুমে জওহরলাল নেহরু স্টেডিয়ামে সদ্য প্রচারিত মোহামেডান স্পোর্টিং ক্লাবের বিরুদ্ধে এটি তার প্রথম হোম গেম খেলবে, ওয়েন কোয়েলের ছেলেরা চাকা ঘুরিয়ে রাখতে দেখবে, ওডিশা এফসিকে 3-2 ব্যবধানে জয়ের পর। ম্যাচ

“ছেলেরা ক্ষুধার্ত এবং খেলার জন্য উন্মুখ। আমাদের যা করতে হবে তা হল সেই পারফরম্যান্সকে সমান করতে (ওড়িশার বিরুদ্ধে)। কিছু কিছু জিনিস আছে যা আমরা আরও ভাল করতে পারি (সেই ম্যাচ থেকে) কারণ আমরা নিশ্চিত করতে পারি যে আমরা কাজ করছি এবং সেগুলিতে ফোকাস করছি, “ম্যাচের আগে সংবাদ সম্মেলনে কোয়েল সাংবাদিকদের বলেছিলেন।

সম্পূর্ণ পূর্বরূপ পড়ুন | প্রথম হোম খেলায় চেন্নাইয়িন এফসি মোহামেডান স্পোর্টিং হোস্ট করার কারণে দেরিতে গোল

লাইভস্ট্রিম এবং টেলিকাস্ট তথ্য

চেন্নাইয়িন এফসি বনাম মোহামেডান স্পোর্টিং আইএসএল 2024-25 ম্যাচ কখন শুরু হবে?

চেন্নাইয়িন এফসি বনাম মোহামেডান স্পোর্টিং আইএসএল 2024-25 ম্যাচটি চেন্নাইয়ের জওহরলাল নেহরু স্টেডিয়ামে, 26 সেপ্টেম্বর, বৃহস্পতিবার IST সন্ধ্যা 7:30 টায় শুরু হবে।

চেন্নাইয়িন এফসি বনাম মোহামেডান স্পোর্টিং আইএসএল 2024-25 ম্যাচ কোথায় দেখবেন?

চেন্নাইয়িন এফসি বনাম মোহামেডান স্পোর্টিং আইএসএল 2024-25 ম্যাচটি সম্প্রচার করা হবে খেলাধুলা18 1 টিভিতে চ্যানেল। ম্যাচটি সরাসরি সম্প্রচারও করা হবে JioCinema অ্যাপ এবং ওয়েবসাইট।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button