Sport update

প্রিমিয়ার লিগ 2024-25: আর্সেনাল কিপার রায়া লিসেস্টার সংঘর্ষের জন্য একটি চোট সন্দেহ


আর্সেনালের ম্যানেজার মাইকেল আর্টেটা এমিরেটস স্টেডিয়ামে প্রচারিত লিসেস্টার সিটির বিরুদ্ধে শনিবারের প্রিমিয়ার লিগের খেলার জন্য গোলরক্ষক ডেভিড রায়ার প্রাপ্যতা সম্পর্কে অনিশ্চিত ছিলেন যখন স্পেনের আন্তর্জাতিক ঊরু সমস্যাটি তুলেছিল।

২৯ বছর বয়সী রায়া, স্পেনের হয়ে আটবার ক্যাপ করেছেন, লিগ কাপের তৃতীয় রাউন্ডে লিগ ওয়ান ক্লাব বোল্টন ওয়ান্ডারার্সের বিপক্ষে আর্সেনালের ৫-১ ব্যবধানে হার মিস করেছেন, 16 বছর বয়সী কিপার জ্যাক পোর্টার স্প্যানিয়ার্ডে প্রথম শুরু করেছিলেন। অনুপস্থিতি

রায়া, যিনি জুলাইয়ে দীর্ঘমেয়াদী চুক্তিতে ব্রেন্টফোর্ড থেকে উত্তর লন্ডনে স্থায়ীভাবে চলে এসেছিলেন, গত সপ্তাহান্তে ইতিহাদ স্টেডিয়ামে ম্যানচেস্টার সিটির বিরুদ্ধে আর্সেনালের 2-2 গোলে ড্র হওয়ার পরে খেলার পরে লংঘন হতে দেখা গেছে।

“সে ভালো দেখাচ্ছে কি না তা দেখতে আমাদের 24 ঘন্টা অপেক্ষা করতে হবে। এটা ঝুঁকি নয়, এটা একজন খেলোয়াড়ের ফিট বা উপলব্ধ বা না থাকা নিয়ে। আমরা আগামীকাল সিদ্ধান্ত নেব,” আর্টেটা শুক্রবার সাংবাদিকদের বলেছেন।

এছাড়াও পড়ুন | ম্যান সিটি টিম নিউজ: প্রিমিয়ার লিগ চ্যাম্পিয়ন রদ্রি পুরো মৌসুমের জন্য বাদ পড়ায় বিশাল ইনজুরি ধাক্কা খেয়েছে

ব্রাজিলিয়ান নেটো, 35, আহত রায়ার জন্য দাঁড়াতে পারে, আগস্টে বোর্নমাউথ থেকে একটি মৌসুম-দীর্ঘ লোনে আর্সেনালে যোগ দিয়েছিল।

ডাচম্যান জুরিয়েন টিম্বার 15 তম স্থানে থাকা লিসেস্টারের বিপক্ষে খেলতে পাওয়া যাবে, আর্টেটা বলেছেন, তিনি সহকর্মী ডিফেন্ডার বেন হোয়াইটের প্রাপ্যতা সম্পর্কে আশাবাদী।

তবে কাঁধের ইনজুরির কারণে বাদ পড়েছেন নতুন মিডফিল্ডে সই করা মাইকেল মেরিনো।

“আগামীকাল খুব তাড়াতাড়ি (মেরিনো), পরের সপ্তাহে আমরা দেখতে পাব। আজ তার আংশিক প্রশিক্ষণ ছিল, সে এত কঠোর পরিশ্রম করছে এবং সত্যিই ভাল দেখাচ্ছে। এটি কেবল সেই হাড়ের নিরাময় সম্পর্কে এবং এটি আমাদের সাথে যোগাযোগ করার জন্য কতটা পরিপক্ক, “আর্তেটা বলেছিলেন।

গোড়ালির ইনজুরির কারণে নরওয়েজিয়ান মিডফিল্ডার মার্টিন ওডেগার্ড অনুপস্থিত থাকা সত্ত্বেও, আর্সেনাল পাঁচ ম্যাচ থেকে 11 পয়েন্ট নিয়ে প্রিমিয়ার লিগে চতুর্থ স্থানে রয়েছে এবং আর্টেটা বলেছেন যে তার দল চ্যালেঞ্জগুলি যেভাবে মোকাবেলা করেছে তাতে তিনি খুশি।

“আমাদের কাছে থাকা ক্যালেন্ডার, আমাদের কাছে থাকা ফিক্সচার এবং তিনটি অ্যাওয়ে গেম এবং আমরা কীভাবে এটি থেকে বেরিয়ে এসেছি, যদি আপনি সেগুলিকে মরসুম শুরুর আগে সেই পরিস্থিতিতে রাখেন, আমি মনে করি খুব, খুব খুশি হব,” আর্টেটা বলেছেন

“শুধু মার্টিনই নন, তিনি এমন একজন খেলোয়াড় যিনি দলে অনেকভাবে প্রভাব ফেলেছেন, তবে আরও অনেকে ছিলেন।

“দলটি অত্যন্ত ভালভাবে মোকাবিলা করেছে কারণ আমাদের একটি ব্যতিক্রমী দল রয়েছে, অনেক খেলোয়াড় দলে তাদের ভূমিকায় নেতৃত্বে ভিন্ন ভূমিকা নিচ্ছে এবং তারা সেই চ্যালেঞ্জটি গ্রহণ করেছে এবং আমি এর জন্য সত্যিই খুশি।”

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button