Sport update

বুন্দেসলিগা 2024-25: গুইরাসি ব্রেস ডর্টমুন্ডকে বোচুমের বিরুদ্ধে 4-2 প্রত্যাবর্তনের জন্য গাইড করেছে


একটি স্থিতিস্থাপক বরুসিয়া ডর্টমুন্ড একটি দুর্দান্ত প্রত্যাবর্তন করেছে যা শুক্রবার বুন্দেসলিগায় ভিএফএল বোচুমকে 4-2 ব্যবধানে পরাজিত করেছে সেরহাউ গুইরাসির ডাবলের সুবাদে।

এই জয়টি অস্থায়ীভাবে ডর্টমুন্ডকে 10 পয়েন্টে দ্বিতীয় স্থানে তুলেছে, দুই নেতা বায়ার্ন মিউনিখের পিছনে যারা শনিবার তৃতীয় স্থানে থাকা বায়ার লেভারকুসেনের মুখোমুখি হবে।

16 তম মিনিটে মাতুস বেরো বোচুমকে প্রথম দিকে এগিয়ে দেন, ফিলিপ হফম্যানের ছিন্নভিন্ন পাসে এবং হোম পাসের গোলরক্ষক গ্রেগর কোবেলকে স্লট করেন, যিনি পাঁচ মিনিট পরে আক্রমণকারী দানি ডি উইটের কাছে একটি পাস ভুল হ্যান্ডলিং করার জন্য দোষী হন সফরকারী দলের সুবিধা দ্বিগুণ করার জন্য।

এছাড়াও পড়ুন: বায়ার লিভারকুসেন ‘পূর্ণ থ্রোটল’ বায়ার্ন মিউনিখের জন্য প্রস্তুত, জাবি আলোনসো বলেছেন

নুরি সাহিনের দল একটি গোলের জন্য ক্রমবর্ধমান মরিয়া দেখাচ্ছিল কিন্তু গোলরক্ষক প্যাট্রিক ড্রুয়েসের কাছ থেকে বেশ কয়েকটি জরিমানা সেভের মাধ্যমে তা প্রত্যাখ্যান করা হয়েছিল, যতক্ষণ না মিডফিল্ডার জুলিয়ান ব্র্যান্ডের ক্রস থেকে বিরতির ঠিক আগে গুইরাসি এলাকার মাঝখান থেকে বাড়ি চলে যান।

দ্বিতীয়ার্ধে ডর্টমুন্ড তার আক্রমণাত্মক শ্লথতাকে পিছনে ফেলে দেয়, আরও সুযোগ তৈরি করে এবং এমরে ক্যানের দ্বিতীয়ার্ধে পেনাল্টির মাধ্যমে সমতায় ফেরার পরে ফেলিক্স পাসল্যাক গুইরাসিকে ফাউল করেন, যিনি পরে 75 তম মিনিটে করিম আদেইমির বল থেকে শক্তিশালী ফিনিশের মাধ্যমে দ্বিতীয় গোল করেন।

সাবস্টিটিউট ফেলিক্স এনমেচা সময় থেকে নয় মিনিটের দূরপাল্লার স্ট্রাইক দিয়ে রাউটটি সম্পূর্ণ করেন কারণ স্বাগতিক দল রবিবার ভিএফবি স্টুটগার্টের হাতে 5-1 ব্যবধানে মরসুমের প্রথম পরাজয়ের জন্য সংশোধন করে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button