Sport update

WSL 2024-25: মহিলা সুপার লিগের চ্যাম্পিয়ন চেলসি ক্রিস্টাল প্যালেসকে 7-0 গোলে হারিয়েছে বলে রিটেনের দুবার গোল


উইমেনস সুপার লিগের বর্তমান চ্যাম্পিয়ন চেলসি দ্বিতীয়ার্ধে ছয়টি গোল করে শুক্রবার সংবাদদাতা ক্রিস্টাল প্যালেসকে ৭-০ গোলে পরাজিত করে সপ্তাহান্তের বাকি ম্যাচগুলোর আগে টেবিলের প্রথম দিকে এগিয়ে যায়।

গত সপ্তাহান্তে তার উদ্বোধনী খেলায় টটেনহ্যাম হটস্পারের কাছে ৪-০ ব্যবধানে পরাজয়ের পর, প্রাসাদ প্রাথমিক পর্যায়ে রক্ষণে যুক্তিসঙ্গতভাবে স্বাচ্ছন্দ্য বোধ করেছিল, কিন্তু চেলসি, যেটি তার প্রথম লিগ খেলায় অ্যাস্টন ভিলাকে ২-০ গোলে পরাজিত করেছিল, একটি অ্যাগি দিয়ে তার প্রতিরোধ ভেঙে দেয়। ৩৮তম মিনিটে গোল করেন বিভার-জোনস।

ঈগলসের জন্য বিরতির পরে এটি সব ভেঙে পড়ে, চেলসির ফুলব্যাক লুসি ব্রোঞ্জের সাথে, যিনি বার্সেলোনার সাথে তার চুক্তির মেয়াদ শেষ হওয়ার পরে অফ-সিজনে স্বাক্ষর করেছিলেন, 48 তম মিনিটে একটি নিখুঁতভাবে ক্রমবর্ধমান স্ট্রাইক দিয়ে এটিকে দুটি করে তোলে এবং এটি কেবলমাত্র সেখান থেকে বাড়ির জন্য আরও খারাপ।

আরও পড়ুন: উয়েফা উইমেনস চ্যাম্পিয়ন্স লিগের গ্রুপ পর্বের ড্র: একই গ্রুপে আর্সেনাল, বায়ার্ন মিউনিখ; ম্যানচেস্টার সিটির মুখোমুখি হবে বার্সেলোনা

লরেন জেমস ঘন্টা চিহ্নের আগে ক্লোজ-রেঞ্জ ফিনিশের সাথে তৃতীয়টি যোগ করেন এবং উইঙ্গার গুরো রেইটেন এবং ডিফেন্ডার নাথালি বিজর্ন কয়েক মিনিটের ব্যবধানে আরও দুটি যোগ করেন।

90তম মিনিটে রিটেন নিজেকে 6-0 করতে অন্য একটি গোলে সাহায্য করেন এবং ক্যাটারিনা ম্যাকারিও স্টপেজ-টাইম গোলে রাউটটি সম্পূর্ণ করেন এবং ব্রাইটন অ্যান্ড হোভ অ্যালবিয়নের থেকে তিন এগিয়ে দুই গেমের পর নিখুঁত ছয় পয়েন্ট নিয়ে ব্লুজদের শীর্ষে পাঠান। , যা রবিবার ম্যানচেস্টার সিটির বিরুদ্ধে যাত্রা করবে।

জিনিসগুলি ইতিমধ্যেই প্যালেসের জন্য অশুভ দেখায়, যেটি 12-টিমের টেবিলের নীচে কোন গোল না করে এবং 11টি তার প্রথম দুটি শীর্ষ-ফ্লাইট গেমের পরে স্বীকার করে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button