Sport update

ইতালি পুরুষদের ইউরোপীয় চ্যাম্পিয়নশিপ 2032 এর আগে মহিলাদের ইউরো 2029 হোস্ট করার জন্য বিড করেছে


মঙ্গলবার দেশটির ফুটবল ফেডারেশন ঘোষণা করেছে, ইতালি 2029 সালের মহিলাদের ইউরোপীয় চ্যাম্পিয়নশিপ হোস্ট করার জন্য তার বিড জমা দিয়েছে।

একটি বিবৃতিতে, ইতালীয় ফুটবল ফেডারেশন (এফআইজিসি) বলেছে যে ইতালির বিডটি পুরুষদের ইউরো 2032-এ যে শহরগুলিকে ইতালি এবং তুরস্ক ভাগ করে নিচ্ছে – এবং “মহিলা ফুটবলের উন্নয়নকে সুসংহত করা” এর লক্ষ্য ছিল ভূমধ্যসাগরীয় জাতি।

এফআইজিসি প্রধান গ্যাব্রিয়েল গ্র্যাভিনা কাউন্সিলকে জানিয়েছিলেন যে 24 সেপ্টেম্বর এফআইজিসি ইউরোপীয় মহিলা চ্যাম্পিয়নশিপের 2029 সংস্করণ আয়োজনে আগ্রহ প্রকাশ করেছে উয়েফাকে পাঠানো হয়েছে।

গ্র্যাভিনা যোগ করেছেন যে ইউরো 2029 হোস্ট করা তিন বছর পরে পুরুষদের ইউরোর আগে FIGC-এর সাংগঠনিক ক্ষমতা পরীক্ষা করার একটি সুযোগ হবে।

এছাড়াও RFEAD | কর্নার, গ্যাব্রিয়েল এবং জোভার: আর্সেনালের গেম পরিবর্তনকারী সেট-পিস রুটিন

“উভয় ইউরোপীয় চ্যাম্পিয়নশিপ সংগঠিত করতে সক্ষম হওয়া অনেক গর্বের উৎস হবে, এমনকি যদি আমরা জানি যে রাস্তাটি দীর্ঘ এবং অন্যান্য গুরুত্বপূর্ণ ফেডারেশন রয়েছে যারা একই আগ্রহ প্রকাশ করেছে,” তিনি যোগ করেছেন।

ইতালি, যেটি 1993 সালে শেষবার মহিলাদের ইউরোর আয়োজন করেছিল, জার্মানি, পর্তুগাল এবং সুইডেন এবং ডেনমার্কের একটি যৌথ বিডের বিরুদ্ধে লড়াই করছে, 2025 সালে ইউরোপীয় ফুটবলের নিয়ন্ত্রক সংস্থা UEFA দ্বারা বিজয়ী ঘোষণা করা হবে।

সুইজারল্যান্ড 2-27 জুলাইয়ের মধ্যে মহিলাদের ইউরো 2025 হোস্ট করছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button