Sport update

ইন্টার মিয়ামি টরন্টো এফসি পরিদর্শন করেছে যখন এমএলএস পয়েন্ট রেকর্ড কাছাকাছি আসছে


সমর্থকদের শিল্ডের দখলে, ইন্টার মিয়ামি শনিবার যখন টরন্টো এফসিতে যাবে তখন এমএলএস ইতিহাসে একক-সিজন পয়েন্ট রেকর্ডের সাধনা চালিয়ে যেতে দেখবে।

লিওনেল মেসি অবশ্য হেরনস (20-4-8, 68 পয়েন্ট) লিগ রেকর্ড ভাঙতে লজ্জাজনক দুটি জয়ের মধ্যে থাকা সত্ত্বেও, দুটি নিয়মিত-মৌসুম খেলা বাকি থাকা সত্ত্বেও বড় ছবি দেখেন।

নিউ ইংল্যান্ড বিপ্লব 2021 সালে 73 পয়েন্টের রেকর্ড স্থাপন করেছে এবং 19 অক্টোবর উভয় ক্লাবের জন্য নিয়মিত-সিজন ফাইনালে ইন্টার মিয়ামিতে যাবে।

মেসি বলেন, “আমাদের ইতিহাসে নামার একটি চমৎকার সুযোগ আছে… এবং এখন আমরা ভাবছি কী আসছে।” অ্যাপল টিভি বুধবার কলম্বাস ক্রুর বিরুদ্ধে হেরনস 3-2 জয়ের রেকর্ড করার পরে এমএলএস পয়েন্ট রেকর্ড।

“আমাদের একটি বড় সুবিধা রয়েছে যে আমরা ঘরে (ফাইনাল খেলা) খেলি, যা আমরা খুঁজছিলাম। আমি মনে করি আমরা বাড়িতে খুব, খুব শক্তিশালী।”

পড়ুন: প্রিমিয়ার লিগ ক্লাব বিশ্বকাপের পর পরের মরসুমের গেমগুলি বিলম্বিত করার জন্য ম্যান সিটির অনুরোধ প্রত্যাখ্যান করেছে

জুলাইয়ে কোপা আমেরিকার ফাইনালের সময় ডান গোড়ালির চোট থেকে ফিরে আসার পর থেকে ক্রুর বিরুদ্ধে হাফ টাইমের ঠিক আগে মেসি দুবার গোল করে পাঁচ ম্যাচে তার গোলের মোট পাঁচটি বাড়িয়েছিলেন। আটবার ব্যালন ডি’অর প্রাপক, বিশ্বের শীর্ষ খেলোয়াড় হিসাবে, মৌসুমে 32টি গোল অবদান (17 গোল, 15টি অ্যাসিস্ট), এমএলএস-এ শীর্ষস্থানীয়দের জন্য পোর্টল্যান্ডের ইভান্ডারের চেয়ে এক লাজুক।

যদিও মিয়ামির পোস্ট-সিজন স্পট সুরক্ষিত, টরন্টো এফসি (11-18-4, 37 পয়েন্ট) 4-1 হারে হতাশাজনক হারের সাথে চারটি ম্যাচ (0-3-1) পর্যন্ত জয়হীন রানের প্রসারিত হওয়ার পরে নিজেকে তিরস্কার করছে। বুধবার নিউ ইয়র্ক রেড বুলস.

এছাড়াও পড়ুন: গার্দিওলা বলেছেন যে তিনি ম্যান সিটিতে থাকার জন্য আবেদনকারী ব্যানারের জন্য অর্থ প্রদান করবেন

শনিবার নিয়মিত মরসুমের শেষ খেলার সাথে, টরন্টো ফিলাডেলফিয়া ইউনিয়ন (9-13-10, 37 পয়েন্ট) এবং ডিসি ইউনাইটেড (9-13-10, 37 পয়েন্ট) এর উপর টাইব্রেকারের মাধ্যমে ইস্টার্ন কনফারেন্সে নবম স্থানে রয়েছে পয়েন্ট)।

টরন্টো কোচ জন হার্ডম্যান বলেছেন, “আমরা মানসিকভাবে, মানসিকভাবে, মানসিকভাবে, প্লে অফের জন্য প্রস্তুত একটি দলের মতো দেখাচ্ছিলাম না।” “আমাদের এটিকে ঘুরিয়ে দিতে হবে কারণ যাই হোক না কেন, আমরা এই সপ্তাহান্তে জিততে পারি এবং আমরা সেখানে আছি।”

বুধবার ৬৬তম মিনিটে প্রিন্স ওউসু গোল করে মৌসুমে ক্লাব-সেরা নয়টিতে তার গোলের সংখ্যা বাড়িয়ে দেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button