Sport update

বিভ্রান্তিকর মন্তব্য গ্রিসের বিপক্ষে ইংল্যান্ডের মর্মান্তিক হারের পর কার্সলি এবং তার ভবিষ্যত সম্পর্কে উদ্বেগ প্রকাশ করে


তার কৌশলগুলি বিভ্রান্তিকর ছিল, এবং তার পরে তার মন্তব্যগুলি বিভ্রান্তিকর ছিল।

ইংল্যান্ডের ফুটবল দলের কোচ হওয়ার বিশালত্ব হয়তো লি কারসলিকে আঘাত করতে পারে এক রাতের পর যখন ডাগআউটে তার পারফরম্যান্স এবং তারপরে মিডিয়ার সামনে অনেকের মাথা চুলকায়।

জুলাইয়ে ইউরোপিয়ান চ্যাম্পিয়নশিপের ফাইনালে স্পেনের কাছে ইংল্যান্ডের পরাজয়ের পর গ্যারেথ সাউথগেটের বিদায়ের পর অন্তর্বর্তীকালীন কোচ হিসেবে কারসলি দায়িত্ব নিচ্ছেন, এবং নেশন্স লিগে গত আসরে আয়ারল্যান্ড ও ফিনল্যান্ডের বিপক্ষে ২-০ গোলে জয়ের মাধ্যমে তার কার্যকাল চিত্তাকর্ষকভাবে শুরু হয়েছিল। মাস

বৃহস্পতিবার গ্রিসের বিপক্ষে কারসলি একটি উত্তেজনাপূর্ণ অথচ পরীক্ষামূলক লাইনআপ বাছাই করার পরে – কোন স্ট্রাইকার এবং আক্রমণাত্মক মিডফিল্ডারদের একটি সমন্বিত – – এবং ওয়েম্বলি স্টেডিয়ামে ইংল্যান্ডকে 2-1 গোলে এবং মাঝে মাঝে শ্যাম্বোলিক ডিসপ্লেতে 2-1 ব্যবধানে পরাজিত করার পরে এখন সন্দেহগুলি ঘুরপাক খাচ্ছে। .

“আমি কখনই ভাবিনি যে আমি এটি ভেঙে ফেলব,” কারসলি গেমের পরে তার কৌশল এবং পদ্ধতির বিষয়ে বলেছিলেন যা ব্যাপকভাবে সমালোচিত হয়েছিল – যদিও আগের চেয়ে ম্যাচের পরে। “এটি একটি কেস ছিল, আসুন ভিন্ন কিছু চেষ্টা করি।”

এছাড়াও পড়ুন | AFCON কোয়ালিফায়ার: সুদানের হাতে ঘানা, আলজেরিয়া এগিয়ে চলেছে

ইংলিশ ফুটবল অ্যাসোসিয়েশন বর্তমানে সাউথগেটের উত্তরসূরির জন্য অনুসন্ধান পরিচালনা করে, তিনি স্থায়ী ভিত্তিতে চাকরিতে থাকতে চান কিনা সে সম্পর্কে কার্সলির পরবর্তী মন্তব্যগুলি বিভ্রান্তির সাথে যুক্ত ছিল।

অস্থায়ীভাবে সিনিয়র দলের নিয়ন্ত্রণ নিতে বলা হওয়ার আগে ইংল্যান্ডের অনূর্ধ্ব-২১ দলের দায়িত্বে থাকা নিরীহ কারসলিকে গত মাসে ডাবল হেডারে জয়ের পর সাউথগেটকে প্রতিস্থাপন করার জন্য শক্তিশালী প্রার্থী হিসাবে কথা বলা হয়েছিল যখন তার খেলার স্টাইল প্রশংসিত হয়েছিল।

“আমি শেষ ক্যাম্পের পর (লোকেরা বলছে), ‘কাজটি আমার’ এবং ‘এটা হারানো আমার’ এবং এর বাকি সব পরিপ্রেক্ষিতে আমি বেশ অবাক হয়েছিলাম,” কার্সলি বলেছেন, যাকে বলা হয়েছিল যে তিনিও কোচ হবেন। নভেম্বরে নেশনস লিগের খেলার জন্যও।

“আমার রেমিট শুরু থেকেই পরিষ্কার ছিল। আমি তিনটি ক্যাম্প করছি। তিনটি খেলা বাকি আছে এবং তারপরে আশা করি আমি অনূর্ধ্ব-২১ তে ফিরব।

যাইহোক, পরে সংবাদ সম্মেলনে, কারসলি — জিজ্ঞাসা করেছিলেন যে তিনি সিনিয়র চাকরি চান কিনা — উত্তর দিয়েছিলেন: “আমি শুরুতেই বলেছিলাম যে আমি নিজেকে শাসন করব না বা বাইরে করব না, এবং এখনও এটিই আছে, আমি আমার ক্ষেত্রে স্বাচ্ছন্দ্যের চেয়ে বেশি স্বাচ্ছন্দ্য বোধ করি। অবস্থান।”

1966 বিশ্বকাপের পর ইংল্যান্ডের পুরুষ দলকে প্রথম বড় শিরোপা জয় করতে পারে এমন ব্যক্তি হিসাবে সাউথগেটকে প্রতিস্থাপন করার জন্য সুস্পষ্ট প্রতিযোগীর অভাব রয়েছে।

প্রাক্তন লিভারপুল ম্যানেজার জার্গেন ক্লপ তাদের মধ্যে একজন হতে পারেন, তবে এই সপ্তাহে ঘোষণা করা হয়েছিল যে তিনি জানুয়ারি থেকে রেড বুলের ফুটবল ক্লাবগুলির আন্তর্জাতিক নেটওয়ার্কের তত্ত্বাবধানে বিশ্ব ফুটবলের প্রধান হিসাবে একটি নতুন ভূমিকা শুরু করবেন।

নিউক্যাসলের ম্যানেজার এডি হাওয়েকেও শূন্যপদের সাথে যুক্ত করা হয়েছে, তবে তিনি অন্তত প্রকাশ্যে তার আগ্রহ প্রকাশ করেননি।

প্রাক্তন চেলসি এবং ব্রাইটন ম্যানেজার গ্রাহাম পটার গত মাসে বলার পরে ফ্রেমে থাকতে পারেন যে তিনি পরিচালনায় ফিরে আসতে প্রস্তুত – চেলসি ছাড়ার দেড় বছর পরে।

যাইহোক, তিনি প্রস্তাব করেছিলেন ক্লাব ফুটবল তার পছন্দের গন্তব্য হবে, ডেইলি টেলিগ্রাফকে বলেছেন: “আমি প্রতিদিন এবং ক্লাব পরিচালনার বিল্ডিং প্রক্রিয়া পছন্দ করি। আন্তর্জাতিক ব্যবস্থাপনা একটি ভিন্ন ছন্দ এবং এর জন্য প্লাস আছে। যখন এটি চালু থাকে তখন এটি আরও তীব্র হয়, তবে এর মধ্যে আপনার শ্বাস নেওয়ার জায়গা একটু বেশি থাকে।

“এটা এমন কিছুই নয় যেটা আমি উড়িয়ে দিয়েছি, কিন্তু একই সাথে, আমি প্রতিদিন খেলোয়াড়দের সাথে কাজ করা এবং ক্লাবে থাকা এবং একটি পার্থক্য তৈরি করার চেষ্টা করা পছন্দ করি।”

রবিবার ফিনল্যান্ডের বিপক্ষে হ্যারি কেন ফিট হওয়ার জন্য প্রস্তুত, কারসলির লাইনআপে এখনও স্বাভাবিকতা পুনরুদ্ধার করা যেতে পারে এবং গ্রিসের খেলাটি অতিরিক্ত চিন্তাভাবনার দিকে চলে যেতে পারে এবং একটি পরীক্ষা ভুল হয়ে যেতে পারে।

আগামী মাসে গ্রিস ও আয়ারল্যান্ডের বিপক্ষে তার আরও দুটি নেশনস লিগে খেলা রয়েছে। তারপর এফএ-এর সিদ্ধান্ত নেওয়ার আছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button