Sport update

প্যারিস অলিম্পিকে স্বর্ণ জয়ের পর প্রথম ম্যাচের জন্য ইউএসএ মহিলা দলের স্কোয়াড ঘোষণা করেছেন এমা হেইস


ট্রিনিটি রডম্যান ইউএস মহিলা জাতীয় ফুটবল দলের আসন্ন ম্যাচগুলির একটি ত্রয়ী মিস করবেন কারণ তিনি পিঠের চোট থেকে সেরে উঠছেন৷

টেক্সাসের অস্টিনে ২৪শে অক্টোবর এবং ন্যাশভিলে ২৭শে অক্টোবর আইসল্যান্ডের বিরুদ্ধে খেলার জন্য বৃহস্পতিবার কোচ এমা হেইস তার রোস্টারের নাম দিয়েছেন৷ আমেরিকানরা তারপর 30 অক্টোবর কেনটাকির লুইসভিলে আর্জেন্টিনাকে আয়োজক করে।

প্যারিস অলিম্পিকে স্বর্ণপদক জেতার পর এই ম্যাচগুলি মার্কিন যুক্তরাষ্ট্রের জন্য প্রথম। তালিকায় ফ্রান্সে খেলা দলের ১৮ জন সদস্য রয়েছে।

“এতে কোন সন্দেহ নেই যে গ্রীষ্মটি দুর্দান্ত ছিল, এবং আমরা কিছু আশ্চর্যজনক কৃতিত্ব এবং খেলোয়াড়দের উদযাপনের বিষয়ে এই তিনটি গেম তৈরি করতে চাই, কিন্তু একই সাথে, আমরা কোন খ্যাতির উপর বিশ্রাম নিতে পারি না,” হেইস একটি বিবৃতিতে বলেছেন। “আমাদের ফোকাস এগিয়ে, আমাদের ফোকাস আমাদের প্রক্রিয়ার উপর, এবং আমরা নতুন উচ্চতা তাড়া করতে চাই।”

পড়ুন | মহিলাদের ইউরো 2025 টিকেট বিক্রি চলছে, দাম প্রায় 2500 টাকা থেকে শুরু

হেইস শিবিরের জন্য 26 জন খেলোয়াড়কে ডাকে, তবে প্রতিটি ম্যাচের জন্য 23 জন খেলোয়াড়ের জন্য উপযুক্ত হবে।

ন্যাশনাল উইমেনস সকার লিগে ওয়াশিংটন স্পিরিট-এর হয়ে খেলা রডম্যান গত মাসে কানসাস সিটি কারেন্টের বিরুদ্ধে একটি ম্যাচে হুইলচেয়ারে করে মাঠ ছেড়ে চলে যাওয়ার কারণে পিঠের তীব্র খিঁচুনিতে ভুগছিলেন।

তিনি গত সপ্তাহান্তে রেসিং লুইসভিলের বিপক্ষে স্পিরিট জয়ের বিকল্প ছিলেন, চোটের পর প্রথমবার খেলছেন।

হেইস ছয়জন খেলোয়াড়কে অন্তর্ভুক্ত করেছিলেন যারা মার্কিন যুক্তরাষ্ট্রের হয়ে অভিষেক করতে পারে: মিডফিল্ডার হ্যাল হার্শফেল্ট, ডিফেন্ডার এমিলি সামস, সেন্টার ব্যাক ইভা গেটিনো, ডিফেন্ডার অ্যালিসা ম্যালোনসন, ফরোয়ার্ড ইয়াজমিন রায়ান এবং ফরোয়ার্ড এমা সিয়ার্স।

দলটি ন্যাশভিলে হাফ টাইমে একটি অবসর অনুষ্ঠানের মাধ্যমে অভিজ্ঞ ডিফেন্ডার কেলি ও’হারাকে সম্মান জানাবে।

স্কোয়াড

গোলরক্ষক: জেন ক্যাম্পবেল (হিউস্টন ড্যাশ), ক্যাসি মারফি (উত্তর ক্যারোলিনা সাহস), অ্যালিসা নাহের (শিকাগো রেড স্টারস)

ডিফেন্ডার: এমিলি ফক্স (আর্সেনাল), ইভা গেটিনো (প্যারিস সেন্ট-জার্মেই), নাওমি গির্মা (সান দিয়েগো ওয়েভ), ক্যাসি ক্রুগার (ওয়াশিংটন স্পিরিট), হেইলি মেস (কানসাস সিটি কারেন্ট), অ্যালিসা ম্যালোনসন (বে এফসি), জেনা নাইসওঙ্গার (গোথাম এফসি) ), এমিলি সামস (অরল্যান্ডো প্রাইড), এমিলি সনেট (গথাম এফসি)

মিডফিল্ডার: কোরবিন আলবার্ট (প্যারিস সেন্ট জার্মেই), স্যাম কফি (পোর্টল্যান্ড থর্নস), হ্যাল হার্শফেল্ট (ওয়াশিংটন স্পিরিট), লিন্ডসে হোরান (লিয়ন), রোজ লাভেল (গথাম এফসি), অলিভিয়া মাল্টরি (পোর্টল্যান্ড থর্নস), অ্যাশলে সানচেজ (উত্তর ক্যারোলিনা সাহস)

ফরোয়ার্ড: ইয়াজমিন রায়ান (গথাম এফসি), এমা সিয়ার্স (রেসিং লুইসভিল), জেডিন শ (সান দিয়েগো ওয়েভ), সোফিয়া স্মিথ (পোর্টল্যান্ড থর্নস), ম্যালরি সোয়ানসন (শিকাগো রেড স্টারস), অ্যালিসা থম্পসন (অ্যাঞ্জেল সিটি), লিন উইলিয়ামস (গথাম এফসি)

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button