Sport update

রিয়াল মাদ্রিদ তারকা কিলিয়ান এমবাপ্পের কাছ থেকে চাপে গোল চান কার্লো আনচেলত্তি


রিয়াল মাদ্রিদের কোচ কার্লো আনচেলত্তি সোমবার বলেছেন, তিনি চান স্ট্রাইকার কিলিয়ান এমবাপ্পে দলকে সাহায্য করার জন্য চাপ দিয়ে গোল করার দিকে মনোনিবেশ করুন।

স্প্যানিশ এবং ইউরোপীয় চ্যাম্পিয়ন এই মরসুমে তার শীর্ষে ছিল না এবং এখনও এই গ্রীষ্মে তার আগমনের পরে প্রাক্তন প্যারিস সেন্ট-জার্মেই সুপারস্টারকে অন্তর্ভুক্ত করার সেরা উপায় খুঁজছে।

মাদ্রিদ তার শেষ চ্যাম্পিয়ন্স লিগের আউটিংয়ে লিলে রাস্তায় হেরেছে এবং গত মৌসুমের ফাইনালের রিম্যাচে মঙ্গলবার বরুসিয়া ডর্টমুন্ডকে আয়োজক করেছে, যা এটি রেকর্ড-বর্ধিত 15 তম ইউরোপীয় মুকুট অর্জন করতে জিতেছে।

“আমি (এমবাপ্পে) চাপের চেয়ে গোল করাটা পছন্দ করি। আমাদের দলে কেন্দ্রীয় স্ট্রাইকারের অবস্থান পরিবর্তন হয়নি, আমি করিমকে (বেনজেমা, যিনি 2023 সালে চলে গেছেন) সম্পর্কে যা বলেছিলাম আমি তাকে একই কথা জিজ্ঞাসা করি। ভাল অবস্থানে থাকা এবং দ্রুত ট্রানজিশন করার জন্য যখনই আমরা বল ফিরে পাই তখন প্রস্তুত থাকতে, ”আনচেলত্তি একটি সংবাদ সম্মেলনে বলেছিলেন।

বার্সেলোনার স্ট্রাইকার রবার্ট লেভান্ডোস্কির 12টি খেলায় 14টির তুলনায় এই মৌসুমে এমবাপ্পে মাদ্রিদের হয়ে 12টি খেলায় আটটি গোল করেছেন।

উরুর চোট থেকে সেরে ওঠার পর ফ্রান্সের সাম্প্রতিক নেশন্স লিগের খেলায় না খেলার জন্য এই ফরোয়ার্ড তার স্বদেশে সমালোচনার মুখে পড়েন।

সুইডিশ মিডিয়া জানিয়েছে যে আন্তর্জাতিক বিরতির সময় সেখানে একটি ভ্রমণের পরে স্টকহোমে একটি ধর্ষণের অভিযোগে তাকে তদন্ত করা হচ্ছে, এমবাপ্পে রিপোর্টগুলিকে “ভুয়া খবর” হিসাবে চিহ্নিত করেছেন।

এছাড়াও পড়ুন | চ্যাম্পিয়ন্স লিগ 2024-25: ক্লাব ব্রুগের মুখোমুখি হওয়ার জন্য দল হিসেবে মিলানের লিও এবং হার্নান্দেজ লাইনআপে ফিরে এসেছে

মাদ্রিদে এমবাপ্পের আগমনের নক-অন প্রভাবগুলির মধ্যে একটি হল জুড বেলিংহামের জন্য আরও রক্ষণাত্মক ভূমিকা, যিনি গত মৌসুমে লস ব্লাঙ্কোসের মূল আক্রমণকারী ব্যক্তি ছিলেন।

প্রাক্তন বরুসিয়া ডর্টমুন্ড মিডফিল্ডার গত বছর তার প্রথম 10টি উপস্থিতিতে 10টি নেট করার পরে এই মৌসুমে নয়টি ম্যাচে ক্লাবের হয়ে এখনও গোল করতে পারেননি।

“আমরা তার কাজ নিয়ে সন্তুষ্ট… কারণ তিনি মাঠে অনেক কাজ করেন, তিনি সবসময় সেখানে থাকেন, তিনি প্রতিদ্বন্দ্বিতা করেন, লড়াই করেন, নিজেকে উৎসর্গ করেন,” আনচেলত্তি বলেছেন।

“সত্য হল তিনি গত বছর যে গোলগুলি করেছিলেন তা তিনি করেননি, তবে অবাক করা বিষয় এই বছর নয়, এটি গত বছর, তিনি এমন অনেক গোল করেছেন যা কেউ আশা করেনি। আমরা সবসময় গোল করেছি এবং আমরা সবসময় গোল করব, আমাদের সামনে দুর্দান্ত আক্রমণাত্মক প্রতিভা সম্পন্ন খেলোয়াড় রয়েছে… তাই এই মুহুর্তে আমাদের জন্য, তিনি যে কাজটি করছেন তা আমাদের জন্য অনেক বেশি গুরুত্বপূর্ণ, “আনচেলত্তি বলেছেন।

আনচেলত্তি বলেন, ভিনিসিয়াস জুনিয়র এবং রড্রিগো গোস সহ মাদ্রিদের আক্রমণাত্মক তারকাদের দল, মানে দল শেষ থেকে শেষ ম্যাচ উপভোগ করে।

“আমি চাই (রক অ্যান্ড রোল ফুটবল) কারণ আমার কাছে এই বৈশিষ্ট্যগুলির সাথে খেলোয়াড় রয়েছে আমাদের দখল এবং নিয়ন্ত্রণের উপর ভিত্তি করে একটি খেলা খেলা কঠিন বলে মনে হয় কারণ আমাদের কাছে কম জায়গায় খেলার মতো বৈশিষ্ট্যযুক্ত খেলোয়াড় নেই। সামনে এবং পিছনের খেলা আমাদের জন্য ভাল, তবে আমরা গত বছর যেমন খুব ভাল করেছিলাম, আমরা আরও ভাল রক্ষণের দিকে মনোনিবেশ করছি,” আনচেলত্তি চালিয়ে যান।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button