Latest News

জামায়াত আমিরের বসুন্ধরার হেলিকপ্টার চড়া নিয়ে যা জানা গেল (গুরুত্বপূর্ণ খবর)

বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমির ডা. শফিকুর রহমান বসুন্ধরার হেলিকপ্টার ব্যবহার করেছেন বলে বিভিন্ন জায়গায় প্রচারণা করা হচ্ছে। বিষয়টি গুজব ও মিথ্যা বলে জানিয়েছে প্রবাসীর হেলিকপ্টার।

মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় প্রতিষ্ঠানটি।

বিজ্ঞপ্তিতে বলা হয়, প্রবাসীর হেলিকপ্টার শুরু থেকেই অত্যন্ত সুনামের সঙ্গে হেলিকপ্টার সেবা দেওয়ার চেষ্টা করেছে। আমাদের আন্তরিকতা ও জরুরি সময়ে তাৎক্ষণিক সাড়া দেওয়ার কারণে অনেকেই বারবার আমাদের সেবা নিয়েছেন। বিভিন্ন রাজনৈতিক দলের নেতারা ও সাধারণ প্রবাসী, যারা জরুরি প্রয়োজনে বিভিন্ন গন্তব্যে যান, তাদের আমরা সেবা দিয়ে থাকি।

আরও বলা হয়, বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমির ডা. শফিকুর রহমান শহীদ আবু সাঈদের কবর জিয়ারত করাসহ দলীয় কর্মকাণ্ডে প্রবাসীর হেলিকপ্টারের সেবা নিয়েছেন। ভাড়া বাবদ নির্ধারিত অর্থ তাৎক্ষণিকভাবে পরিশোধ করেছে তার দল। যে টাকার রশিদ আমাদের কাছে এবং তাদের কাছেও সংরক্ষিত আছে।

প্রবাসীর হেলিকপ্টার আরও জানায়, আমাদের পক্ষ থেকে সৌজন্যতামূলক যে ফুল দেওয়ার ছবিটি পোস্ট করে বসুন্ধরার হেলিকপ্টার ব্যবহার করেছেন বলে প্রচারণা চালানো হচ্ছে, তা সম্পূর্ণ মিথ্যা ও রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত। ছবিতে বসুন্ধরার যে সাইনবোর্ডটি দেখা যাচ্ছে, তার সঙ্গে হেলিকপ্টারের এই ফ্লাইটের কোনো সম্পর্ক নেই।

এ ধরনের মিথ্যা প্রচারণা থেকে বিরত থাকার অনুরোধ জানায় প্রবাসীর হেলিকপ্টার। একই সঙ্গে গ্রাহকদের বিভ্রান্ত না হওয়ার আহ্বান জানায় তারা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button