Sport update

কলম্বিয়া বনাম আর্জেন্টিনা লাইভ স্ট্রিমিং তথ্য, ফিফা বিশ্বকাপ 2026 কোয়ালিফায়ার: কখন, কোথায় COL বনাম ARG দেখতে হবে; হেড টু হেড রেকর্ড; পূর্বাভাসিত লাইনআপ


পূর্বরূপ

বিশ্বকাপ এবং কোপা আমেরিকার হোল্ডার আর্জেন্টিনা মঙ্গলবার এস্তাদিও মেট্রোপলিটানো রবার্তো মেলেন্ডেজ-এ ফিফা বিশ্বকাপ 2026 কনমেবল বাছাইপর্বের কলম্বিয়ার মুখোমুখি হতে বারানকুইলাতে যাত্রা করবে।

এখন পর্যন্ত খেলা সাতটি ম্যাচের মধ্যে ছয়টি জিতে আর্জেন্টিনা 18 পয়েন্ট নিয়ে বাছাইপর্বের টেবিলের শীর্ষে রয়েছে। অপরাজিত কলম্বিয়া বর্তমানে তিন জয় সহ সাত ম্যাচে ১৩ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে রয়েছে।

সমস্ত বাছাইপর্বের ম্যাচের পর গ্রুপের শীর্ষ ছয়টি দল মার্কিন যুক্তরাষ্ট্র, মেক্সিকো এবং কানাডায় অনুষ্ঠিতব্য বিশ্বকাপের ফাইনালে সরাসরি যোগ্যতা অর্জন করবে, যেখানে সপ্তম স্থানে থাকা দলটি আন্তঃকনফেডারেশন প্লে-অফে প্রতিদ্বন্দ্বিতা করবে।

আর্জেন্টিনা বনাম চিলি ম্যাচে খেলবেন লিওনেল মেসি?

গত মাসে যুক্তরাষ্ট্রে অনুষ্ঠিত কোপা আমেরিকার ফাইনালে গোড়ালিতে চোটের কারণে ২৮ সদস্যের স্কোয়াড থেকে বাদ পড়ায় তালিসম্যান লিওনেল মেসি এই ম্যাচে খেলতে পারবেন না।

রিভার প্লেট গোলরক্ষক ফ্রাঙ্কো আরমানিকেও স্কোয়াড থেকে বাদ দেওয়া হয়েছিল, যেমন স্ট্রাইকার অ্যাঞ্জেল ডি মারিয়া, যিনি কোপা আমেরিকার পরে জাতীয় দল থেকে অবসর ঘোষণা করেছিলেন।

কোচ লিওনেল স্কালোনি প্রথমবারের মতো মিডফিল্ডার ইজেকুয়েল ফার্নান্দেজ এবং স্ট্রাইকার ভ্যালেন্টিন কাস্তেলানোসকে, আলেজান্দ্রো গার্নাচো, ভ্যালেন্টিন কার্বোনি, ভ্যালেন্টিন বারকো এবং মাতিয়াস সোলে সহ কয়েকজন আন্তর্জাতিক ক্যাপধারী তরুণ খেলোয়াড়দের সাথে নিয়েছিলেন।

হেড-টু-হেড

খেলেছে – ১২টি

আর্জেন্টিনা – 5

কলম্বিয়া- ১

ড্র – 6

পূর্বাভাসিত লাইনআপ

আর্জেন্টিনা: ই. মার্টিনেজ (জিকে), মোলিনা, রোমেরো, এল. মার্টিনেজ, ওটামেন্ডি, ডি পল, এনজো ফার্নান্দেজ, লো সেলসো, দিবালা, লাউতারো মার্টিনেজ, আলভারেজ

কলম্বিয়া: ভার্গাস (জিকে), মোজিকা, লুকুমি, মিনা, মুনোজ, লারমা, রিওস, রদ্রিগেজ, দিয়াজ, সিনিস্টেরা, কর্ডোবা

লাইভস্ট্রিম এবং টেলিকাস্ট তথ্য

কলম্বিয়া বনাম আর্জেন্টিনা ফিফা বিশ্বকাপ 2026 বাছাইপর্বের ম্যাচ কবে শুরু হবে?

কলম্বিয়া বনাম আর্জেন্টিনা ফিফা বিশ্বকাপ 2026 কনমেবল বাছাইপর্বের ম্যাচটি 11 সেপ্টেম্বর, বুধবার, বারানকুইলার এস্তাদিও মেট্রোপলিটানো রবার্তো মেলেন্ডেজ-এ IST সকাল 2:00 টায় শুরু হবে৷

কলম্বিয়া বনাম আর্জেন্টিনা ফিফা বিশ্বকাপ 2026 বাছাইপর্বের ম্যাচটি কোথায় দেখবেন?

কলম্বিয়া বনাম আর্জেন্টিনা ফিফা বিশ্বকাপ 2026 কনমেবল বাছাইপর্বের ম্যাচটি ভারতে সম্প্রচারের জন্য উপলব্ধ হবে না। ম্যাচটি সরাসরি সম্প্রচার করা যাবে ফ্যানকোড অ্যাপ এবং ওয়েবসাইট।

আপনিও অনুসরণ করতে পারেন স্পোর্টসটারের আপডেটের জন্য গেমের লাইভ ব্লগ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button