Sport update

লিগ 1 2024-25: পিএসজি রেনেসের বিরুদ্ধে 3-1 ব্যবধানে জয়ী হওয়ায় ফ্রান্সের তরুণ বার্কোলা মুগ্ধ করে চলেছেন


প্যারিস সেন্ট জার্মেইনের (পিএসজি) তার লিগ 1 মৌসুমে অপরাজিত শুরু শুক্রবার পার্ক দেস প্রিন্সেস-এ রেনেসের বিপক্ষে আরামদায়ক 3-1 জয়ের সাথে অব্যাহত ছিল যেখানে ব্র্যাডলি বার্কোলা দুইবার স্কোর করে স্ট্যান্ডিংয়ের শীর্ষে রয়েছে।

শুরুর তিনটি ম্যাচে 13 গোলের বৈশিষ্ট্যযুক্ত লিগ অভিযানের একটি জমকালো শুরুর পরে, পিএসজির আক্রমণ দেরীতে ব্যর্থ হয়েছে তবে শুক্রবার, এটি ফর্মে ফিরে আসার লক্ষণ দেখিয়েছে।

অলিম্পিক ডি মার্সেই এবং মোনাকো থেকে তিন পয়েন্টে এগিয়ে পিএসজি টেবিলের শীর্ষে 16 পয়েন্টে চলে গেছে।

পিএসজি কিছু শালীন সুযোগ নষ্ট করে কিন্তু শেষ পর্যন্ত অর্ধঘণ্টার চিহ্নে ব্রেকথ্রু করে, মাঝপথে এগিয়ে যাওয়ার আগে উসমানে দেম্বেলে বার্কোলার হয়ে বলটি স্লিপ করে শান্তভাবে তার জায়গা বাছাই করে ঘরে ফেরান।

রেনেসের ডিফেন্ডার লিও অস্টিগার্ডের সাথে বারকোলার লড়াই খেলার সংজ্ঞা দিতে এসেছিল এবং ফরাসি আক্রমণটিও 58তম মিনিটে পিএসজির দ্বিতীয়টির পিছনে ছিল, একটি র‍্যাসিং শট দিয়ে কাঠের কাজকে আঘাত করেছিল যে দক্ষিণ কোরিয়ার মিডফিল্ডার লি কাং-ইন দ্রুত প্রতিক্রিয়া দেখিয়েছিলেন।

আরও পড়ুন: পিএসজি কোচ লুইস এনরিক বলেছেন বড় ক্লাব বিশ্বকাপ ‘রোমাঞ্চকর’

দশ মিনিট পরে বার্কোলার দূরের পোস্টে দৌড়ে আচরাফ হাকিমির পিনপয়েন্ট পাসটি দক্ষতার সাথে বাছাই করা হয়েছিল, যা তাকে 3-0 করতে একটি সহজ ক্লোজ-রেঞ্জ ফিনিশিং রেখেছিল।

রেনেসকে একটি আর্নাউড কালিমুয়েন্ডো পেনাল্টির মাধ্যমে দেরীতে লাইফলাইন নিক্ষেপ করা হয়েছিল, যিনি 75তম মিনিটে স্টিভ মান্দান্ডাকে তার স্পট কিক দিয়ে ভুল পথে পাঠিয়েছিলেন, এবং হঠাৎ করেই পিএসজি আবার নড়বড়ে দেখায়।

সফরকারী দলটি ক্রমাগত এগিয়ে যেতে থাকে এবং 87তম মিনিটে তার প্রাথমিক শটটি বাধা দেওয়ার পরে আলিদু সেদু খুব কাছে থেকে বল জালে জড়ান, কিন্তু বল বিল্ড আপে তার হাতে আঘাত করায় গোলটি বাতিল হয়ে যায়।

এটি কার্যকরভাবে তার স্বল্পকালীন প্রত্যাবর্তন শেষ করেছিল।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button